বিপিএল নিয়ে মিলারের টুইট বার্তা

capture-1049একেএস বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ২০১৬ আসরে রংপুর রাইডার্সের হয়ে দক্ষিণ আফ্রিকা জাতীয় দলের মারকুটে ব্যাটসম্যান ডেভিড মিলার খেলবেন বলে ফ্যাঞ্চাইজির পক্ষ থেকে জানানো হলেও চলতি বিপিএলে খেলতে বাংলাদেশে আসছেন না মিলার।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক টুইট বার্তার মাধ্যমে ভক্তদের উদ্দেশ্যে বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ আফ্রিকার বাঁ-হাতি এ ব্যাটসম্যান।

রংপুর রাইডার্সের হয়ে বিপিএল মাতাতে বাংলাদেশ সফরে আসছেন এমন খবর রংপুরের চেয়ারম্যান জানালেও সোমবার নিজের নামে সত্যায়িত করা টুইটার অ্যাকাউন্টে দেওয়া টুইট বার্তায় তিনি লিখেন, পুনরায় জিজ্ঞাসা না করার জন্য, চলতি বছর বিপিএলে আমি খেলছি না।”

বিপিএল খেলতে আসছেন না মিলার
ছবিঃ বিপিএল নিয়ে মিলারের টুইট বার্তা



উল্লেখ্য, মিলারের পাশাপাশি পাকিস্তানের অলরাউন্ডার আনোয়ার আলী রংপুরের হয়ে মাঠ মাতানোর খবর একই দিন প্রকাশ করা হয় রংপুর রাইডার্সের পক্ষ থেকে। ফ্যাঞ্চাইজির চেয়ারম্যান
জানান, “আনোয়ার আলী পাকিস্তানি অলরাউন্ডার উনি চট্টগ্রাম ম্যাচে যোগ দিবে ডেভিড মিলারও যোগ দিবে। এ নিয়ে আশাবাদী আমরা, প্রতিটা ম্যাচই আমরা জয়ের জন্য খেলবো।” আনোয়ার আলী চট্টগ্রাম পর্বে দলের সাথে যোগ দিলে সমর্থকদের মনে জাগে মিলারকে নিয়েও আশা। তবে মিলারের এ টুইট বার্তায় আপাতত স্বপ্ন ভঙ্গ হচ্ছে রংপুর রাইডার্সের ভক্তদের।

চলতি বিপিএলে ৫ ম্যাচ খেলে চার জয়ে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার তৃতীয়স্থানে অবস্থান নাঈম ইসলামের নেতৃত্বাধীন রংপুর রাইডার্সের।-bdcricteam

(21)

Share

Leave a Reply